শিরোনামঃ-

» নতুন আংঙ্গিকে পূবালী ব্যাংক পিএলসি বন্দরবাজার শাখার দ্বারোদঘাটন

প্রকাশিত: ০৩. অক্টোবর. ২০২৪ | বৃহস্পতিবার

নিউজ ডেস্কঃ

নতুন সাজে পূবালী ব্যাংক পিএলসি বন্দরবাজার শাখার শুভ দ্বারোদঘাটন হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল ১০টায় এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক চৌধুরী মোহাম্মদ শফিউল হাসান ফিতা কেটে নব আংঙ্গিকে স্বজ্জিত শাখাটির শুভ দ্বারোদঘাটন করেন।

বন্দরবাজার শাখার ব্যবস্থাপক আশীষ রঞ্জন দেব এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের সিলেট পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো: ফজলুল কবির চৌধুরী, সিলেট পশ্চিমাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো. মোশাহিদুল্লাহ, সিলেট প্রিন্সিপাল অফিসের সহকারী মহাব্যবস্থাপক সিআইআর কোরেশী ও পূর্বাঞ্চলের আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক উজ্জ্বল হালদার। শাখার সিনিয়র অফিসার খন্দকার এনামুল হকের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন, ব্যাংকের সিলেট শাখার সহকারী মহাব্যবস্থাপক প্রদ্যোৎ কান্তি দাশ, ব্যাংকের গ্রাহক মেসার্স ফয়সল এন্ড ব্রাদার্স এর স্বত্তাধীকারী ফয়ছল আহমদ, মেসার্স সালমা বস্ত্র বিতানের স্বাত্তাধীকারী মো. সাহেদ আহমদ, মেসার্স কর্ণফুলী গ্যাসের স্বত্তাধীকারী মো. মাহবুবুর রহমান, মেসার্স কবির আহমদ এর স্বত্তাধীকারী কবির আহমদ, ব্যাংকের শাহপরান গেট শাখার ব্যবস্থাপক রাসেন্দ্র রায়, মহিলা কলেজ ইসলামীক শাখার ব্যবস্থাপক কবীরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় চৌধুরী মোহাম্মদ শফিউল হাসান গ্রাহকবৃন্দকে পূবালী ব্যাংকের উন্নত ও যুগপোযোগি সেবা গ্রহণের আহবান জানিয়ে বলেন, আর্থিক খাতের বর্তমান অস্থিরতার সময়েও পূবালী ব্যাংক এক নির্ভরতার স্থান।

এ ব্যাংক সম্পর্কে মিডিয়ায় কোন নেতিবাচক খবর পাওয়া যাবে না উল্লেখ করে তিনি এই সুদৃঢ় ভিত্তি ধরে রাখতে ব্যাংকের সকল স্তরের দায়িত্বশীলদের সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করার পরামর্শ দেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন, শাখার অপারেশন ম্যানেজার মো. ইফজালুল হক, শেষে দোয়া পরিচলনা করেন হাফিজ মো. দেলওয়ার হোসেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১০ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031