শিরোনামঃ-

» সিলেট জেলা যুবদলের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে দক্ষিণ সুরমায় ছাত্রদলের আনন্দ মিছিল

প্রকাশিত: ০৬. অক্টোবর. ২০২৪ | রবিবার

নিউজ ডেস্কঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা শাখার নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দদের স্বাগত জানিয়ে সিলেট জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আহবাবুর রহমান সিদ্দিকী’র নেতৃত্বে এক আনন্দ মিছিল রবিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় নগরীর দক্ষিণ সুরমার কদমতলী এলাকায় বের হয়।

মিছিলটি হুমায়ুন রশিদ চত্ত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কদমতলী পয়েন্টে সমাবেশ অনুষ্টিত হয়।

সিলেট জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আহবাবুর রহমান সিদ্দিকী’র সভাপতিতে এবং জেলা ছাত্রদল নেতা মুক্তার আহমদ ও জাবেদ আহমদের যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদল নেতা ওসমান গনি, সুজন আহমদ, কয়েছ আহমেদ, ফেঞ্চুগঞ্জ কলেজ ছাত্রদল নেতা তাহের আহমদ, রুমন আহমদ, ইমন আহমদ, শিপলু আহমদ, তোফাজ্জল হোসেন, সুমন আহমদ, শিপু আহমদ, রাহেল আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদল নেতা লিমন আহমদ, জুয়েল আহমদ, বদরুল ইসলাম, সাইদুর রহমান, শিমুল আহমদ, ইমন আহমদ, মামুন আহমদ, আলী নুর, দাউদপুর ইউনিয়ন ছাত্রদল নেতা জহির আহমদ, ছাব্বির আহমদ, আহমাদুল ইসলাম মুমিন, সাইদুর রহমান সাঈদ প্রমুখ।

সমাবেশে বক্তারা সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মুমিন ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ সহ সকল নেতৃবৃন্দদের অভিনন্দন এবং যুবদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন এর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, যোগ্য ও ত্যাগী নেতাদের সিলেট জেলা যুবদলের দায়িত্ব দেয়ায় সংগঠনের কার্যক্রম গতিশীল হয়েছে। বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে আরো শক্তিশালী করতে এডভোকেট মোমিনুল ইসলাম মুমিন ও মকসুদ আহমদের নেতৃতে সিলেট জেলা যুুবদল আরো সহসী ভূমিকা পালন করবে।

বক্তারা বলেন, দীর্ঘ ১৫ বছরের স্বৈরশাসনের পর আমরা একটি নতুন বাংলাদেশ পেয়েছি। এখন দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বৈষম্যহীন বাংলাদেশ গড়তে দেশের মানুষদের ঐক্যবদ্ধ করে জাতীয়তাবাদী শক্তিকে কাজ করতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৮ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031