শিরোনামঃ-

» জামিনে মুক্ত সাংবাদিক ইসলাম আলী

প্রকাশিত: ০৭. অক্টোবর. ২০২৪ | সোমবার

স্টাফ রিপোর্টঃ
১৯ দিন পর জামিনে কারামুক্ত হয়েছেন ‘দৈনিক সোনালী কণ্ঠ’ পত্রিকার সিলেট বিভাগীয় ব্যুারো প্রধান ও সমাজসেবক মো. ইসলাম আলী।

সোমবার (৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে তিনি জামিনে মুক্ত হন বলে জানিয়েছেন সিলেট কারাগারের জেলার মো. সাখাওয়াত হোসেন।

সোমবার (৭ অক্টোবর) সকালে গোয়াইনঘাট থানায় দায়ের করা একটি ‘ষড়যন্ত্রমূলক মামলা’ থেকে সিলেট জেলা দায়ারা আদালতে ইসলাম আলীর আইনজীবী আশিক উদ্দিন আশুক তাঁর জামিন চাইলে আদালতের বিচারক এ.কিউ.এম নাছির উদদীন জামিন মঞ্জুর করেন।

জানা যায়, ছাত্র-জনতার আন্দোলনের মুখে দেশ থেকে পালিয়ে যাওয়া স্বৈরচারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সন্ত্রাসী সংগঠন যুবলীগের নেতা মাসুক আহমদ, ইসকন্দর ও প্রশাসনে ঘাপটি মেরে বসে থাকা দুর্নীতিবাজদের অপকর্ম নিয়ে পত্রিকায় সংবাদ প্রকাশ করায় সাংবাদিক মো. ইসলাম আলীকে শায়েস্তা করতে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে বিনা তদন্তে গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়। এই মামলার প্রেক্ষিতে গোয়াইনঘাট থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ হারুনুর রশীদকে পুলিশ লাইনে বদলি করা হয়।

এ ব্যাপারে মামলার বাদি আরিফ উদ্দিন জানান, আমি আসলে জানতাম না যে মামলার আসামি সাংবাদিক ইসলাম আলী ভাই। তিনি আমাদের এলাকার একজন সমাজসেবক ও কৃতিসন্তান। কিছু লোক সাংবাদিক ইসলাম আলীকে হয়রানী করতে আমাকে ব্যবহার করেছে। বিষয়টি পরে বুঝতে পেরে আমি স্থানীয় মুরুব্বিদের পরামর্শে সাংবাদিক ইসলাম আলীর ভাই সাংবাদিক নিজাম উদ্দিন টিপু ও হিলাল উদ্দিন শিপু’র সাথে যোগাযোগ করে মামলা চালাবো না বলে জানাই। ইসলাম ভাই মুক্তি পাওয়ায় আমি খুশি।

এই সংবাদটি পড়া হয়েছে ৬ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031