শিরোনামঃ-

» মহানগর যুবদলের নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

প্রকাশিত: ০৮. অক্টোবর. ২০২৪ | মঙ্গলবার

নিউজ ডেস্কঃ

সিলেট মহানগর যুবদলের নব গঠিত পুর্নাঙ্গ কমিটি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে ১০, ১১ ও ১২নং ওয়ার্ড যুবদল।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেল ৩টায় সিলেট নগরীর ওসমানী মেডিকেল কলেজ থেকে শুরু করে রিকাবী বাজার পয়েন্টে গিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় নেতৃবৃন্দ বলেন, রাজপথে আন্দোলন-সংগ্রামে ত্যাগ স্বীকার করে সক্রিয় ভূমিকা রাখা নেতাকর্মীদের দিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। তাঁরা দলের জন্য আত্মনিবেদন এবং দলীয় আদর্শ বাস্তবায়নে ভূমিকা পালন করেছেন।

বিএনপি সহ যুবদলের ভবিষ্যৎ কার্যক্রম আরও গতি পাবে এবং সংগঠন আরও সক্রিয় ও সুসংহত হয়ে উঠবে। দলীয় নেতৃত্বে এ ধরনের পরিবর্তন ও পুনর্গঠন নেতাকর্মীদের মাঝে উদ্দীপনা সৃষ্টি করবে এবং দলের ভিত্তি শক্তিশালী করবে।

এছাড়া, যারা দীর্ঘদিন ধরে মাঠ পর্যায়ে কাজ করে আসছেন এবং দলকে সামনে এগিয়ে নিতে ত্যাগ স্বীকার করেছেন, তাদের মেধা ও অভিজ্ঞতা এই কমিটির সাফল্যের মূল চালিকাশক্তি হয়ে উঠবে বলে আমরা মনি করি।

মহানগর যুবদলের সহ-সভাপতি লাহিন আহমদ এর সভাপতিত্বে মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মলয় লাল ধর ও খালেদ আহমদ এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবদলের সহ সভাপতি মালেক আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক পারভেজ খান জুয়েল, আব্দুল ওয়াহিদ, জাবেদ আহমদ, জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক হেলিম খাঁন মাসুদ, রেজাউল করিম টুটুল, মহানগর যুবদলের সহ সাধারণ সম্পাদক মকসুদুল করিম ইমন, মাহফুজ করিম ইমন, শাহীন উদ্দীন, বাবর আহমদ, মোস্তাক আহমদ বাপ্পি, রেজাউল করিম রানা, ছাব্বির আহমদ, মহানগর যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, সঞ্চয় কুমার দাস, শিবলু জামা, নাজমুল হোসেন, মহানগর যুবদলের দপ্তর সম্পাদক পারভেজ আহমদ, মহানগর যুবদলের যোগাযোগ বিষয়ক সম্পাদক কয়েস আহমদ, মহানগর যুবদলের পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক রুমন আহমদ, সহ কোষাধ্যক্ষ আফজাল হোসেন, সহ প্রচার তানভীর আহমদ, সহ দপ্তর সম্পাদক হাসান মোহাম্মদ মিরাশ, সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক রায়হান আহমদ, সহ শ্রম বিষয়ক সম্পাদক মুক্তার আহমদ, সহ কৃষি বিষয়ক সম্পাদক বদরুল ইসলাম ফয়সল, মহানগর যুবদল সদস্য আব্দুল মালেক ওনগর যুবদল নেতা, রনি আহমদ, সাইদুল, লালন, চমক, হাসান, দিজান, গিয়াস উদ্দীন, ইমরান, পারভেজ, রায়হান, সুজন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031