শিরোনামঃ-

» সিলেট মহানগর জামায়াতের প্রস্তুতি সভা

প্রকাশিত: ০৮. অক্টোবর. ২০২৪ | মঙ্গলবার

শুক্রবারের কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ সফলের আহ্বান

নিউজ ডেস্কঃ
বাংলাদেশের সবুজ ভুখন্ডে ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণের প্রত্যয়দীপ্ত কাফেলা বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরীর উদ্যোগে কর্মী ও সমর্থক সহযোগী ভাইদের নিয়ে এক কর্মী সম্মেলনের আয়োজন করা হয়েছে।
উক্ত কর্মী সম্মেলন আগামী ১১ অক্টোবর শুক্রবার বিকেল সাড়ে ৩টার সময় নগরীর দক্ষিণ সুরমাস্থ কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। একই দিন একই স্থানে সন্ধ্যা সাড়ে ৬টার সময় সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জামায়াতের আমীর ডা. শফিকুর রহমান।
এদিকে আগামী ১১ অক্টোবর শুক্রবারের কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ সফলের লক্ষ্যে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে এক প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে।
উক্ত সভা সোমবার রাতে নগরীতে অনুষ্ঠিত হয়। জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে, সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা উত্তরের নায়েবে আমীর উপাধ্যক্ষ সৈয়দ ফয়জুল্লাহ বাহার, জেলা দক্ষিণের সেক্রেটারী মোহাম্মদ নজরুল ইসলাম, মহানগর সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, ড. নুরুল ইসলাম বাবুল ও জাহেদুর রহমান চৌধুরী প্রমূখ।
প্রস্তুতি সভায় আগামী শুক্রবারের কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ সফলের লক্ষ্যে বিস্তারিত পদক্ষেপ নেয়া হয়। সংগঠনের সকল স্তরের কর্মী ও সমর্থক সহযোগী ভাইদেরকে সমাবেশে উপস্থিত করতে দাওয়াতী কার্যক্রমের পরিধি বাড়ানোর সিদ্ধান্ত নেয়া।
এছাড়া সভায় ফ্যাসিস্ট হাসিনা সরকারের দোসরদের ব্যাপারে সর্বোচ্চ সতর্ক থাকার জন্য জামায়াতের নেতাকর্মীদের নির্দেশনা দেয়া হয়।
সভাপতির বক্তব্যে মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, জামায়াত একটি ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণ করতে চায়। যেখানে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই সমান অধিকার ভোগ করবে। ফ্যাসিস্ট হাসিনা সরকার আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে জামায়াতের উপর নির্যাতনের স্টীম রোলার চালিয়েছে।
আমাদের নিরপরাধ জাতীয় শীর্ষ নেতৃবৃন্দকে বিচারের নামে অবিচার চালিয়ে শহীদ করেছে। কিন্তু জামায়াত আল্লাহর জমিনে তাঁর দ্বীন প্রতিষ্ঠা করতে চায়। তাই জালিম ও বাতিলের কাছে মাথা নত করেনি।
সময়ের ব্যবধানে ফ্যাসিস্টরাই পালিয়ে যেতে বাধ্য হয়েছে। কিন্তু জামায়াত সগৌরবে মাথা উচু করে দাঁড়িয়ে রয়েছে। দীর্ঘদিন পর সিলেটে জামায়াতের কর্মী ও সুধী সমাবেশকে কেন্দ্র করে জনশক্তিদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। শুক্রবারের কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ সফলের সকল স্তরের জনশক্তিকে নিজ নিজ অবস্থান থেকে প্রচারণা চালিয়ে যেতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৫ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031