শিরোনামঃ-

» সিলেট জেলা যুবদলের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে এয়ারপোর্টে আনন্দ মিছিল

প্রকাশিত: ১১. অক্টোবর. ২০২৪ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

সিলেট জেলা ও মহানগর যুবদলের নব গঠিত পুর্নাঙ্গ কমিটি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে এয়ারপোর্টে থানা ও ৩নং খাদিম নগর ইউনিয়ন যুবদল।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেল ৩টায় সিলেটের ভোলাগঞ্জ বাইপাস থেকে এয়ারপোর্টের গেইটের মূখ পয়েন্টে গিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় নেতৃবৃন্দরা বলেন, রাজপথে আন্দোলন-সংগ্রামে ত্যাগ স্বীকার করে সক্রিয় ভূমিকা রাখা নেতাকর্মীদের দিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। তাঁরা দলের জন্য আত্মনিবেদন এবং দলীয় আদর্শ বাস্তবায়নে ভূমিকা পালন করেছেন।

বিএনপি সহ যুবদলের ভবিষ্যৎ কার্যক্রম আরও গতি পাবে এবং সংগঠন আরও সক্রিয় ও সুসংহত হয়ে উঠবে। দলীয় নেতৃত্বে এ ধরনের পরিবর্তন ও পুনর্গঠন নেতাকর্মীদের মাঝে উদ্দীপনা সৃষ্টি করবে এবং দলের ভিত্তি শক্তিশালী করবে।

এছাড়া, যারা দীর্ঘদিন ধরে মাঠ পর্যায়ে কাজ করে আসছেন এবং দলকে সামনে এগিয়ে নিতে ত্যাগ স্বীকার করেছেন, তাদের মেধা ও অভিজ্ঞতা এই কমিটির সাফল্যের মূল চালিকাশক্তি হয়ে উঠবে বলে আমরা মনি করি।

মহানগর যুবদলের সহ-সভাপতি মহব্বত আলী এর সভাপতিত্বে ও মহানগর যুবদলের দপ্তর সম্পাদক পারভেজ আহমদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সহ সভাপতি আব্দুস সালাম লয়লু ও জেলা যুবদলের যুগ্ম সম্পাদক হাজী জুনেদ আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মঈন উদ্দিন, সিলেট মহানগর যুবদলের সহ- সাধারণ সম্পাদক রাজু আহমদ, মহানগর যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক মেরাজ ভূইয়া পালাশ, জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, লায়েক আহমদ, জেলা যুবদলের তথ্য যোগাযোগ ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক মো. সাজেদুল ইসলাম সাজু, মহানগর যুবদলের সহ ত্রান ও পুর্নবাসন বিষয়ক সম্পাদক জুনেদ আহমদ, জেলা যুবদল নেতা সাদ্দাম হোসেন, সাইফুল ইসলাম, মুহিন, আব্দুর রউফ ও জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক সালাউদ্দিন ইমরান,নাজমুল হাসান রিপন, আলমগীর, সাদমান সাদ, আমির উদ্দিন, রিপন, ইসলাম, তাজির, ছাত্রদল নেতা সাজুদ্দিন সাজু, আব্দুল করিম,সুজিত,নাঈম, জুয়েল আহমদ, শহীদ,মুরাদ আহমদ, মিনহাজ, আয়নাল প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১২ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031