শিরোনামঃ-

» ছাতকের দক্ষিণ খুরমায় বিএনপি অঙ্গ-সংগঠনের কর্মী সমাবেশ

প্রকাশিত: ১১. অক্টোবর. ২০২৪ | শুক্রবার

ছাত্র-জনতার গণহত্যাকারী ফ্যাসিস্ট হাসিনা ও তার দোসরদের ক্ষমা নেই : মিজান চৌধুরী

ছাতক প্রতিনিধিঃ

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ছাতক উপজেলার সাবেক চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান চৌধুরী বলেছেন, জনরোষে ফ্যাসিস্ট হাসিনা পালিয়ে গেলেও পুরো রাষ্ট্রযন্ত্রকে একেবারে তছনছ করে দিয়ে গেছে। দুর্নীতি আর লুটপাটের কারণে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। রাষ্ট্রযন্ত্রের প্রতিটি স্তরে এখনো ফ্যাসিবাদের দোসররা ঘাপটি মেরে বসে আছে। তারা দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। এদের ব্যপারে অন্তবর্তী সরকারকে কার্যকর ব্যবস্থা নিতে হবে। খোলস পাল্টিয়ে ফ্যাসিস্টরা যাতে অনুপ্রবেশ করতে না পারে সে ব্যাপারে তৃনমূল বিএনপি অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। ছাত্র-জনতার উপর গণহত্যার দায়ে ফ্যাসিস্ট হাসিনা ও তার দোসরদের বিচার দেশের মাটিতে হবেই হবে।

তিনি শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপি-যুবদল-স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ফ্যাসিস্ট হাসিনা ও তার দোসরদের বিচারের দাবীতে স্থানীয় মায়েরকূল বাজারে অনুষ্ঠিত কর্মী সমাবেশে দক্ষিণ খুরমা ইউনিয়ন ও ৩নং ওয়ার্ড বিএনপি-যুবদল-স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মী ছাড়াও অঙ্গ-সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনপি নেতা হাজী আব্দুস সালামের সভাপতিত্বে ও যুবদল নেতা আশিকুর রহমান ইমনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবু হুরায়রা সুরত, সহ-সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এনামুল হক, হাফিজুর রহমান, আতিকুর রহমান, আনোয়ার হোসেন সাগর, উপজেলা বিএনপি নেতা ডা. শাহ সৈয়দুর রহমান, মতিউর রহমান, মুশফিকুর রহমান, দক্ষিণ খুরমা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক লুৎফর রহমান, ভাতগাও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, বিএনপি নেতা আলী হোসেন, রইছ উদ্দীন, জেলা যুবদল নেতা জিল্লুর রহমান মানিক, ছাতক উপজেল যুবদলের যুগ্ম আহবায়ক মোজাহিদুর রহমান হীরা, সৈয়দ মনসুর আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক রাহেল আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ফয়ছল আহমদ সুমন, মানিক মিয়া, ফয়েজ আহমদ, কামাল হোসেন, সাবেক যুবদলনেতা আজিজুর রহমান, মুহিবুর রহমান মেম্বার, উপজেলা যুবদলের সদস্য কয়েছ আহমেদ, ওলিউর রহমান আলেক, সাব্বির আহমদ, রফিক রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা জসিম উদ্দিন, মারুফ এলাহী সোহেল, কামাল উদ্দীন মেম্বার, আব্দুর রকিব, জেলা ছাত্রদলের সদস্য আবু তালেব, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবিদুর রহমান, আলাউদ্দীন, জামিল আহমদ, মাসুক আহমদ, যুবদল নেতা আব্দুল খালিক, আবুল হোসেন, মকবুল আলী, আবরুস আলী, ইউনিয়ন যুবদলের সভাপতি হীরা মিয়া, জাউয়াবাজার ইউনিয়ন ছাত্রদের সভাপতি আব্দুল সামাদ ও ইউনিয়ন ছাত্রদল নেতা নাইম আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031