শিরোনামঃ-

» শারদীয় দূর্গা পূজা উপলক্ষে পূজা কমিটি ও পূজারীদের সাথে খন্দকার মুক্তাদিরের কুশল বিনিময়

প্রকাশিত: ১২. অক্টোবর. ২০২৪ | শনিবার

নিউজ ডেস্কঃ
শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির পূজা কমিটি ও পূজারীদের সাথে কুশল বিনিময় করেন এবং পূজার নিরাপত্তার বিষয়ে সার্বিক খোজখবর নেন।

এ সময় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, সম্প্রীতির শহর সিলেট। এখানে আমরা সকল ধর্মের মানুষ মিলে মিশে আত্মার আত্মীয় হয়ে জীবন-জীবিকা সহ সকল কাজকর্ম করি। তিনি বলেন, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বাংলার আগামীর কর্ণধার দেশনায়ক তারেক রহমানের নিদের্শে বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রতিটি নেতাকর্মী পূজা মণ্ডপে ঘুরে বেড়াচ্ছে এবং বিভিন্ন ভাবে সহযোগিতার হাত প্রসারিত করেছেন। তিনি নির্বিঘ্নে সবাইকে শারদীয় দূর্গা দূর্গোৎসব উদযাপনের আহ্বান জানান।

তিনি শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সিলেট সিটি ও সদর উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনের ৩য় দিন শনিবার (১২ অক্টোবর) শহরতলীর লাক্কাতুরা পূজা মণ্ডপসহ বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন কালে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সাবেক যুগ্ম আহবায়ক ও সিসিকের সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ আবুল কাশেম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, ৬নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শফিকুর রহমানসহ নিজ নিজ পূজা আয়োজক কমিটির নেতৃবৃন্দ ও বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল এবং স্থানীয় ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031