শিরোনামঃ-

» ‘সিলটি পাঞ্চায়িত’র কেন্দ্রীয় সহ-সভাপতি মখলিসুর রহমানের মৃত্যুতে স্মরণসভা

প্রকাশিত: ১৪. অক্টোবর. ২০২৪ | সোমবার

নিউজ ডেস্কঃ

সিলেট বিভাগের ন্যায্য দাবি দাওয়া আদায়ের লক্ষে গঠিত রাজনৈতিক সংগঠন ‘সিলটি পাঞ্চায়িত’ এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি নোটারি পাবলিক এডভোকেট মখলিসুর রহমানের মৃত্যুতে স্মরণসভা অনুষ্টিত হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) বিকেলে ‘সিলটি পাঞ্চায়িত’ এর উদ্যোগে সিলেট জেলা আইনজীবী সমিতির ২ নম্বর বার হলের দ্বিতীয় তলায় এ স্মরণ সভার আয়োজন করা হয়।

‘সিলটি পাঞ্চায়িত’ এর সিনিয়র ভাইস প্রেসিেেডন্ট অ্যাডভোকেট আব্দুল হান্নানের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক কবি কামাল আহমদের পরিচালনায় স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক আমিরুজ্জামান চৌধুরী। স্মরণসভায় যুক্তরাজ্য থেকে ‘সিলটি পাঞ্চায়িত’ এর কেন্দ্রীয় প্রেসিডেন্ট নাসির উদ্দিন আহমদ চৌধুরী ভার্চুয়ালি বক্তব্য রাখেন।

স্মরণসভায় স্বাগত বক্তব্য রাখেন, ‘সিলটি পাঞ্চায়িত’ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাজরীহান জামান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারিছ আলী মামুন, সদস্য আজিজুর রহমান, অ্যাডভোকেট নেপাল চন্দ্র চন্দ প্রমুখ।

স্মরণসভায় বক্তারা বলেন, অ্যাডভোকেট মখলিসুর রহমান একজন সিলেটপ্রেমী মানুষ ছিলেন।

ছাত্র জীবনে তিনি সিলেট বিভাগের ন্যায্য দাবি-দাওয়া আদায়ের লক্ষে গঠিত ছাত্র সংগঠন বৃহত্তর সিলেট ছাত্র ফ্রন্ট এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে সবসময় বিশেষ ভূমিকা পালন করেছেন।

সিলেট বিভাগের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে গঠিত ‘সিলটি পাঞ্চায়িত’ এর সহ-সভাপতি হিসেবেও তিনি সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়েছেন।

তাঁর এ অকাল প্রয়াণে সিলেটবাসী একজন সৎ ও যোগ্য মানুষকে হারালো। এ শূণ্যস্থান কখনো পূরণ হবার নয়।

সভায় নেতৃবৃন্দ মরহুম মখলিছুর রহমানের শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন অ্যাডভোকেট আব্দুল হান্নান।

স্মরণসভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কামাল আহমদ।

এই সংবাদটি পড়া হয়েছে ১১ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031