শিরোনামঃ-

» নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধিতে মানুষের নাভিশ্বাস উঠছে : বাসদ

প্রকাশিত: ১৫. অক্টোবর. ২০২৪ | মঙ্গলবার

নিউজ ডেস্কঃ

নিত্যপণ্যের দাম কমানো, জনজীবনে স্বাভাবিক পরিস্থিতি ফিরিয়ে আনার দাবিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল -বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

অদ্য মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকাল ৫টায় আম্বরখানাস্হ দলীয় কার্যালয়ের সামনে বাসদ সিলেট জেলা আহ্বায়ক আবু জাফর এর সভাপতিত্বে মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বেলাল হোসেন, মনজুর আহমদ, শহীদ আহমদ, জাহেদ আহমদ, সিমান্ত দাশ, মোহসীন আহমদ, তুহিন আহমদ, আলিমুদ্দিন, মাহফুজ আহমেদ, রায়হান নুর প্রমূখ

মানববন্ধনে বক্তারা বলেন, গণঅভ্যুত্থান পরবর্তী সময়েও সিন্ডিকেট করে দাম বাড়ানো হচ্ছে। আওয়ামী লীগ আমলে যে ব্যবসায়ীরা বাজারকে অস্থিতিশীল করতেন, আজও তারাই বাজারকে নিয়ন্ত্রণ করছেন।

মধ্যবিত্ত-নিম্নমধ্যবিত্ত-গরীব মানুষরা হাসফাঁস করছে এই দ্রব্যমূল্যের বাজারে। শ্রমিক এলাকায় বিক্ষোভ বাড়ছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ না করে, রেশনের ব্যবস্থা না করে শুধু শ্রমিকদের উপর গুলি চালিয়ে সমস্যার সমাধান হবে না। নিম্নবিত্ত-গরীব-মেহনতি মানুষকে রক্ষার জন্য উদ্যোগ নিতে হবে।

নেতৃবৃন্দ অবিলম্বে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ এবং গরীব-নিম্নবিত্ত মানুষদের তালিকা করে রেশনের ব্যবস্থা করার আহবান জানান।

বক্তারা অবিলম্বে জনজীবনে স্বাভাবিক পরিস্থিতি ফিরিয়ে আনা, নিত্যপণ্যের দাম কমানো, ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান হয়রানি বন্ধের আহ্বান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৩ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031