শিরোনামঃ-

» সিলেট কমার্স কলেজ, সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে শতভাগ সাফল্য অর্জন

প্রকাশিত: ১৫. অক্টোবর. ২০২৪ | মঙ্গলবার

নিউজ ডেস্কঃ

উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষা ২০২৪ এর ফলাফলে কৃতিত্বপূর্ণ অসাধারণ সাফল্য পেয়েছে সিলেট কমার্স কলেজ। কলেজ থেকে মোট ১৯১ জন পরীক্ষার্থী অংশ নিয়ে সবাই কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে।

এদের মধ্যে এ প্লাস ৮ জন, এ ১৪৩ জন, এ মাইনাস ৩৪ জন এবং ‘বি’ পেয়েছে ৬ জন শিক্ষার্থী। সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের কৃতিত্বপূর্ণ সাফল্য পেয়েছে।

মোট পরীক্ষার্থী ১৭৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে এদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৩৯ জন, এ ১২১ জন, এ মাইনাস ১২ জন এবং ৬ জন অকৃতকার্জ হয়।

মঙ্গলবার (১৫ অক্টোবর) কলেজ ক্যাম্পাসে এ ফলাফল ঘোষনা করা হয়। ফলাফল প্রকাশের পর শিক্ষক ও শিক্ষার্থীরা আনন্দ উল্লাসে মেতে উঠে। এসময় শিক্ষক শিক্ষার্থীরা মিষ্টিমুখ করান।

এমন অভূতপূর্ব সাফল্যে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দকে অভিনন্দন জানান মুহিবুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ মুহিবুর রহমান ও সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহ্ বদরুল আলম।

এসময় উপস্থিত ছিলেন, মুহিবুর রহমান ফাউন্ডেশনের পরিচালক ও ২নং ভূকশিমইল ইউনিয়ন পরিষদদের চেয়ারম্যান মো. আজিজুর রহমান মনির, মুহিবুর রহমান ফাউন্ডেশন ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর মো. ফরিদ আহমদ, কো-অর্ডিনেটর মো. নজরুল ইসলাম, বাংলা বিভাগের শিক্ষক জলি বেগম চৌধুরী, রসায়ন বিভাগের মো. লিয়াকত আলী, মো. শফিউল আলম, জীববিজ্ঞান বিভাগের সোয়াব আহমেদ, পদার্থ বিজ্ঞান বিভাগের অমল কুমার বর্মন, আলী আহসান নাঈম, আইসিটি বিভাগের চৌধুরী ফাহিম দাউদ কোরাইশী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031