শিরোনামঃ-

» মরহুম রিয়াজ উদ্দিন একজন আলোকিত মানুষ ছিলেন : বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক

প্রকাশিত: ১৫. অক্টোবর. ২০২৪ | মঙ্গলবার

দক্ষিন সুরমা প্রতিনিধিঃ

বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট শালিসি ব্যক্তিত্ব এ্যাড.রফিকুল হক বলেছেন, মরহুম রিয়াজ উদ্দিন একজন আলোকিত মানুষ ছিলেন। তিনি মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে গেছেন৷ পরিবার, সমাজ ও দেশের কল্যানই তার প্রচেষ্টা ছিল।

তিনি সমাজের কাছে একজন ন্যায় বিচারক, শিক্ষার ক্ষেত্রে অসাধারণ অবদান ও ধর্মীয় মূল্যবোধের বিশ্বাসী ছিলেন। আলমপুর, গোটাটিকর সহ সাবেক কুচাই ইউনিয়নের দাবি দাওয়া নিয়ে সব সময় অগ্রণী ভূমিকা পালন করেন। তাঁর সততা সমাজকে অনুপ্রেরণা যুগিয়েছে। আমাদের সমাজের রিয়াজ উদ্দিন এর জীবন থেকে শিক্ষা নিয়ে একটি আদর্শ সমাজ গঠন করতে হবে।

তিনি সোমবার (১৪ অক্টোবর)বাদ মাগরিব নগরীর ২৭নং ওয়ার্ডের বিসিক শিল্পনগরীর ১ম গেইটে গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদ্য সাবেক সভাপতি, সুলতান মোহাম্মদ মসজিদের প্রতিষ্টাতা বিশিষ্ট সমাজসেবী ও শালিসি ব্যক্তিত্ব রিয়াজ উদ্দিন এর স্মরনে এলাকাবাসী আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।

আলমপুর গ্রামের বিশিষ্ট মুরব্বি সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে ও বিশিষ্ট সংগঠক রিকন পাল এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন আলমপুর গ্রামের যুব সংগঠক জুবের আহমদ।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক খালেদ নুরুল হোসেন, ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল জলিল নজরুল, বিশিষ্ট মুরব্বি উস্তার মিয়া, আব্দুল জলিল ময়না, আব্দুল মতিন, নিজাম উদ্দিন ইরান, আব্দুল বাছিত সেলিম, গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক রজব আহমদ, জান আলী শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় কুমার দেব, বিশিষ্ট রাজনীতিবিদ মুর্শেদ আহমদ মুকুল, বিশিষ্ট সাংবাদিক এড. তাজ উদ্দিন, আধুনিক কাগজ এর সম্পাদক মঈন উদ্দিন, বিশিষ্ট সমাজসেবী ফয়সল আহমদ, আবুল হাসনাত, প্রদীপ দে দিপু, ঝন্টু দেব, যুক্তরাজ্য প্রবাসি তাজ উদ্দিন জুমের, ইসমাইল আলী, আব্দুল মুকিত বুলু, জিল্লুর রহমান, আব্দুল হাছিব, শামিম কবির, সবুজ বিশ্বাস, আনোয়ার হোসেন, বাবর আহমদ, এড. আব্দুল খালিক, মনজুর আহমদ চৌধুরী, নুরুল ইসলাম সুমন, জাহাঙ্গীর আলম, পিনাক দে, স্বপন গোস্বামী, লিটন আহমদ প্রমুখ৷

এই সংবাদটি পড়া হয়েছে ২ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031