শিরোনামঃ-

» স্কলার্সহোম মেজরটিলা কলেজে এবারের এইচএসসিতে ১০৬টি জিপিএ-৫ সহ অনবদ্য ফলাফলের ধারা অব্যাহত

প্রকাশিত: ১৫. অক্টোবর. ২০২৪ | মঙ্গলবার

নিউজ ডেস্কঃ

স্কলার্সহোম মেজরটিলা কলেজ থেকে ২০২৪ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় বাংলা ও ইংরেজি ভার্সনে মোট ৩১৫ জন শিক্ষার্থীর মধ্যে ১০৬ জন জিপিএ-৫, ও ১৪৫টি এ গ্রেড সহ অনবদ্য ফলাফল করেছে। সন্তোষজনক ফলাফল করায় ছাত্র-ছাত্রী, অভিভাবক ও কলেজ কর্তৃপক্ষ অত্যন্ত আনন্দিত।

রেজাল্ট প্রকাশের সাথে সাথেই কলেজে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। এসময় উপস্থিত শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ফলাফল ঘোষণা করেন, কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অধ্যক্ষ মহোদয় প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদ, শিক্ষকমণ্ডলী, অভিভাবক সহ সবাইকে ধন্যবাদ জানান এবং অর্জিত ফলাফল ধরে রেখে ভবিষ্যতে আরও ভালো ফলাফল অর্জন করতে বদ্দপরিকর। তিনি প্রতিষ্ঠান পরিচালনায় সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

যাত্রালগ্ন থেকেই স্কলার্সহোম মেজরটিলা কলেজ বৃহত্তর সিলেটের শিক্ষায় সাড়া জাগিয়েছে। অসাধারণ ফলাফল, কো-কারিকুলার অ্যাকটিভিটিজ, নিয়মানুবর্তিতা ও শৃঙখলাবোধে স্কলার্সহোম এক রোল মডেল বিদ্যাপীঠ।

সুদক্ষ অধ্যক্ষ, দক্ষ ও অভিজ্ঞ শিক্ষকমণ্ডলী, আন্তরিক পরিচালনা পর্ষদসহ সবাই শিক্ষার ক্ষেত্রে ছাত্র-ছাত্রীদের সমৃদ্ধ ভিত্তি ও বিশ্বায়নের পৃথিবীতে যুগোপযোগী করে গড়ে তুলতে বদ্দ পরিকর।

প্রতিষ্ঠানে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত শ্রেণিকক্ষ, সমৃদ্ধ পাঠাগার, উন্নত সাইন্স ও কম্পিউটার ল্যাব, সিসি ক্যামেরার মাধ্যমে সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা বিদ্যমান।

দৃষ্টিনন্দন এ ক্যাম্পাস আপনার সন্তানের জন্য হতে পারে একটি আদর্শ বিদ্যা শিক্ষার প্রতিষ্ঠান।

এই সংবাদটি পড়া হয়েছে ২ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031