শিরোনামঃ-

» ২৬তম শামসুর রহমান স্মৃতি প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা সম্পন্ন

প্রকাশিত: ১৮. অক্টোবর. ২০২৪ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

শিক্ষার্থীদের দক্ষতা, শিক্ষায় মনোযোগ ও উৎসাহ বৃদ্ধি, শিক্ষার মানোন্নয়ন, মানসিক এবং বুদ্ধিমত্তার বিকাশ ও মেধাবী শিক্ষার্থীদের চিহ্নিত করে উচ্চতর পর্যায়ে সাফল্য অর্জনের লক্ষে সিলেটে ‘২৬তম শামসুর রহমান স্মৃতি প্রাথমিক ও জুনিয়র বৃত্তি ২০২৪’ পরীক্ষা সম্পন্ন হয়েছে।

শুক্রবার(১৮ অক্টোবর) সিলেট নগীরর দরগামহল্লার মুহিবুর রহমান একাডেমী কেন্দ্রে শামসুর রহমান স্মৃতি প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত লিখিত বৃত্তি পরীক্ষায় সিলেট বিভাগের ৭২টি বিদ্যালয় থেকে ৫ম ও ৮ম শ্রেণীর প্রায় দেড় হাজার শিক্ষার্থী অংশগ্রহন করে।

সুশৃংখল ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা সম্পন্ন হওয়ায় দুরদূরন্ত থেকে আগত অংশগ্রহনকারী শিক্ষার্থী ও অভিভাবকগক সন্তোষ প্রকাশ করেন।

প্রবাসী সমাজসেবক সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সুফী সুহেল আহমদ প্রতিবছর এই বৃত্তি অনুষ্ঠানের আয়োজন করেন।

উল্লেখ্য, শামসুর রহমান ফাউন্ডেশন একটি শিক্ষা উন্নয়নমূলক সংগঠন। সম্পূর্ণ পারিবারিক অর্থায়নের এবং পরিবারের সদস্যদের সহযোহিতায় শামসুর রহমান ফাউন্ডেশন শিক্ষার বাইরে মানুষের সেবায় বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে থাকে।

শামসুর রহমানের বড় ছেলে সূফী সুহেল আহমদ এ প্রতিষ্ঠানের চেয়ারম্যান। মেজ ছেলে ছায়েদ আহমদ জুয়েল ও ডা. সুমা বেগম ভাইস চেয়ারম্যান, সদস্য সচিব হিসেবে রয়েছেন লেখক জিবলু রহমান এবং পরীক্ষা নিয়ন্ত্রক সফিনা বেগম মুনমুন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031