শিরোনামঃ-

» মানুষের ন্যায় বিচার নিশ্চিত করার জন্য যা কিছু সম্ভব, তার সবটুকু করব : সিলেট জেলা জজ পিপি ফয়েজ

প্রকাশিত: ২১. অক্টোবর. ২০২৪ | সোমবার

ডেস্ক নিউজঃ

সিলেট জেলা জজ আদালতের নব নিযুক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট এ টি এম ফয়েজ উদ্দিন বলেছেন, দৃঢ়ভাবে আইনের শাসন প্রতিষ্ঠা এবং প্রতিটি মানুষের ন্যায় বিচার নিশ্চিত করার জন্য যা কিছু সম্ভব, তার সবটুকু আমি করব।

সোমবার (২১ অক্টোবর) সিলেট জেলা আইনজীবী সমিতির ৩নং বার হলে শতাধিক আইনজীবীগণের উপস্থিতিতে আদালতে জনগণকে সঠিক ও ন্যায় বিচারে সার্বিক সহযোগীতা ও কর্মপরিচালনা পালন করনীয় শীর্ষক সভায় প্রধান অতিথির বক্তব্যে পিপি উক্ত বক্তব্য প্রদান করেন।

নবনিযুক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট এ টি এম ফয়েজ উদ্দিন সিলেট জেলা ও দায়রা জজ আদালতে নবনিযুক্ত সকল পিপি, জিপি, এপিপি সহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়ে বলেন, আমি এ কথা নিশ্চিত করে বলতে পারি যে দেশে দৃঢ়ভাবে আইনের শাসন প্রতিষ্ঠা এবং প্রতিটি মানুষের ন্যায় বিচার নিশ্চিত করার জন্য যা কিছু আমার পক্ষে করা সম্ভব, তার সবটুকু আমি করব।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আদালতে বিচার কাজে কর্মরত সকল কর্মকর্তা, কর্মচারী ও আইনজীবীগণের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, ‘বার (আইনজীবী সমিতি) ও আদালতের পারস্পরিক শ্রদ্ধা, বিশ্বাস এবং সহযোগিতায় ন্যায় ও সুবিচার প্রতিষ্ঠিত হবে।এ টি এম ফয়েজ উদ্দিন তার বক্তব্যে আরও বলেন, আদালতের কার্যক্রম ও ন্যায় বিচার প্রতিষ্টা বিরোধীদের বিরূদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সিলেট জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট মোহাম্মদ খালেদ আহমদ জোবায়ের এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল সিলেটের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট এম মজিবুর রহমান মজিব, মহানগর দায়রা জজ আদালতের পিপি বদরুল আহমদ চৌধুরী, সিলেট জেলা ও দায়রা জজ আদালতের নবনিযুক্ত অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট দেওয়ান মিনহাজ গাজী, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট মো.শাহরিয়ার-উজ-জামান পলাশ, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট মো. কামাল হোসেন, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট আনোয়ার হোসেন, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট মোহাম্মদ আবু তাহের, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট মো. মামুন আহমদ রিপন, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট ইকবাল আহমদ, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট মো. এখলাছুর রহমান, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট মো. জালাল উদ্দিন, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট মো. ছমির উদ্দিন, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট মোহাম্মদ শফিউল আলম, সহকারী পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট মো. ফখরুল ইসলাম, এডভোকেট মো. শফিকুল ইসলাম সবুজ, এ্যাডভোকেট আব্দুল মুকিত, এ্যাডভোকেট মো. সোহেল মিয়া, এ্যাডভোকেট মো. লিয়াকত আলী, এ্যাডভোকেট মো. ইকবাল হোসেন, এ্যাডভোকেট মো. খালেদ হোসেন, এ্যাডভোকেট মো. ইসরাফিল আলী, এ্যাডভোকেট মো. শাহজাহান সিদ্দিকী, এ্যাডভোকেট মো. বদরুল আলম শিপন, এ্যাডভোকেট মোহাম্মদ মির্জা হোসেন, এ্যাডভোকেট মোহাম্মদ নাজমুল হোসেন, এ্যাডভোকেট নাদিরা আক্তার চৌধুরী এ্যাডভোকেট মো. তারেক আহমদসহ বিভিন্ন আদালতের অতিরিক্ত সরকারি কৌসুলি, সহকারী সরকারি কৌসুলি, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর, সহকারী পাবলিক প্রসিকিউটরসহ সিলেট জেলা আইনজীবী সমিতির শতাধিক আইনজীবীবৃন্দ। সভার শেষে উপস্থিত সকল আইনজীবীগণ সিলেট জেলা ও দায়রা জজ আদালতের সামনে সিলেট জেলা ও দায়রা জজ আদালতের নবনিযুক্ত আইন কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031