শিরোনামঃ-

» লালাবাজার ইউনিয়ন বিএনপির সংবর্ধনা

প্রকাশিত: ২২. অক্টোবর. ২০২৪ | মঙ্গলবার

ফ্যাসিবাদী আ’লীগের ষড়যন্ত্র রুখতে দলীয় নেতাকর্মীদের অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে : যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, যুক্তরাজ্য বিএনপির সভাপতি আলহাজ্ব এম এ মালিক বলেছেন, একদলীয় শাসন ব্যবস্থা থেকে বহুদলীয় গনতন্ত্রের প্রতিষ্ঠা করেছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, নিশ্চিত করেছিলেন এদেশের মানুষের ভোটাধিকার।

তাঁর সেই বহুদলীয় গনতন্ত্রকে নসাৎ করে ফ্যাসিবাদ কায়েম করেছে স্বৈরাচারী আ’লীগ। দীর্ঘ ১৫ বছর গনতন্ত্রকে বিপন্ন করে বিএনপি দলীয় নেতাকর্মীদের উপর জেল, জুলুম,গুম, অপহরন করে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরা নিজের জীবনকে বাজি রেখে দেশের মাটি ও মানুষের জন্য কাজ করেছে। এখনও বিএনপি এবং বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র চলছে।

তিনি বলেন, ফ্যাসিবাদী আ’লীগের পেতাত্মাদের ষড়যন্ত্র রুখতে জাতীয়তাবাদী দলের কর্মীদের অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে।

তিনি মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজারে ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচছাসেবকদল, ছাত্রদল সহ অঙ্গ সহযোগী সংগঠন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ও প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

লালাবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি জিলা মিয়া মেম্বারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আমিনুর রহমান শিফতা’র পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, বামিংহাম বিএনপি নেতা মিজান উদ্দিন লিটন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির উপদেষ্টা ফালাকুজ্জামান চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিন, মহানগর বিএনপির প্রচার সম্পাদক লোকমান আহমদ, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন।

বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক শহীদ রেজা মেম্বার, ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি দরছ মিয়া, সাধারন সম্পাদক আব্দুল জলিল, ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল হক জগলু, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক হুমায়ুন রশিদ, ওয়ার্ড বিএনপির সভাপতি আশিক আলী, ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ সভাপতি জুয়েল আহমদ, ছাত্রদল নেতা শামীম আহমদ, ফাহিম আহমদ, সোহেল খান প্রমুখ।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, হুমায়ুন রশিদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, ছাত্রদল নেতা মেহেদী হাসান মোহন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031