শিরোনামঃ-

» শেরে-বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২৪ পেল সিলেট অনলাইন সার্ভিস

প্রকাশিত: ২৫. অক্টোবর. ২০২৪ | শুক্রবার

ডেস্ক নিউজঃ
ব্যবসা-বাণিজ্যে বিশেষ অবদানের জন্য সিলেট অনলাইন সার্ভিসকে এই বছরের “শেরে-বাংলা গোল্ডেন এ্যওয়ার্ড-২০২৪” প্রদান করা হয়েছে।
শুক্রবার (২৫ অক্টোবর) শেরে বাংলা এ.কে. ফজলুল হক গবেষণা পরিষদের আয়োজনে ঢাকার সেগুনবাগিচার কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে শেরে বাংলা এ কে ফজলুল হক এর ১৫১তম জন্মবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষ্যে এই সম্মাননা প্রদান করা হয়।
সাবেক তথ্য সচিব ও বিটিআরসি’র চেয়ারম্যান ও শেরে বাংলার দৌহিত্র ও সংগঠনের প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি ড. মো. আবু তারিক।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, গ্লোবাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. আনিসুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আইইউবিএটির অধ্যাপক ড. এম. এ. সাত্তার, এটিএন বাংলার অনুষ্ঠান উপদেষ্টা তাশিক আহমেদ, দেশরক্ষা আন্দোলন বাংলাদেশের চেয়ারম্যান এম সারোয়ার হোসেন এবং শেরে বাংলা গবেষণা পরিষদের উপদেষ্টা মো. মোশাররফ হোসেন।
স্বাগত বক্তব্য দেন, শেরে বাংলা গবেষণা পরিষদের চেয়ারম্যান সেলিনা আক্তার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শেরে বাংলা গবেষণা পরিষদের সিনিয়র ভাইস চেয়ারম্যান মঞ্জুর হোসেন ঈসা।
পুরস্কার গ্রহণ করে সিলেট অনলাইন সার্ভিসের প্রধান নির্বাহী কর্মকর্তা পারভেজ খান বলেন, “আমি অত্যন্ত গর্বিত এবং আনন্দিত যে, শেরে-বাংলা গোল্ডেন এ্যওয়ার্ড-২০২৪ এর জন্য সিলেট অনলাইন সার্ভিসকে মনোনীত করা হয়েছে। এটি আমাদের প্রতিষ্ঠানের জন্য এক বিশাল সম্মান এবং আমাদের নিরলস পরিশ্রমের স্বীকৃতি। সিলেট অনলাইন সার্ভিস সবসময় চেষ্টা করে অনলাইন সেবা সহজতর করার পাশাপাশি সমাজের পিছিয়ে পড়া মানুষদের সাহায্য করতে। আমরা আমাদের সেবার মান উন্নয়নের জন্য প্রতিনিয়ত কাজ করছি এবং সমাজের কল্যাণে আমাদের অবদান অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিচ্ছি।”
তিনি আরও বলেন, “এই স্বীকৃতি আমাদেরকে আরও অনুপ্রাণিত করবে ভবিষ্যতে আরও ভালো সেবা প্রদান এবং সামাজিক উন্নয়নে কার্যকর ভূমিকা রাখার জন্য। আমরা বিশ্বাস করি, সমাজের প্রত্যেককে এগিয়ে নেওয়ার মাধ্যমে সত্যিকারের উন্নয়ন সম্ভব, এবং সিলেট অনলাইন সার্ভিস সেই লক্ষ্যেই কাজ করে যাবে।
শেরে-বাংলা এ.কে. ফজলুল হক এর মতো মহান ব্যক্তিত্বের নামে এই পুরস্কার পাওয়ায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই সম্মান আমাকে এবং আমার প্রতিষ্ঠানকে আগামীতে আরও উদ্যমী ভাবে কাজ করতে উৎসাহিত করবে।”

এই সংবাদটি পড়া হয়েছে ২ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031