শিরোনামঃ-

» শরীর-মন ঠিক রাখতে খেলাধূলার বিকল্প নেই : আরিফুল হক চৌধুরী

প্রকাশিত: ২৬. অক্টোবর. ২০২৪ | শনিবার

ডেস্ক নিউজঃ

খেলাধূলা শৃঙ্খলা তৈরিতে সহায়ক ভূমিকা পালন করে, শরীর-মন ঠিক রাখতে খেলাধূলার বিকল্প নেই। সিলেটের উন্নয়নের রূপকার সাবেক অর্থমন্ত্রী মরহুম সাইফুর রহমান সিলেট সরকারি মডেল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেন।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে সিলেট সরকারি মডেল স্কুল এন্ড কলেজ এর বর্তমান ও প্রাক্তন ছাত্রদের আয়োজনে মডেলিয়ান ফুটসাল টুর্নামেন্ট এর ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সাবেক মেয়র ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা আরিফুল হক চৌধুরী এসব কথা বলেন।

তিনি বলেন, আমার যদি কখনও সুযোগ আসে এই প্রতিষ্ঠানের উন্নয়নে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করবো। এই প্রতিষ্ঠানের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য কাজ করবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে প্রভাষক (রসায়ন) মো. মনিরুজ্জামান এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টিবি গেইট এলাকার বিশিষ্ট মুরুব্বি আলহাজ্ব তারু মিয়া, ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি তারেক আহমদ খান, ১৯নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মওদুদুল হক মওদুদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো সাইফুল ইসলাম তালুকদার, সিলেট মহানগর যুবদলের সহ-সভাপতি মইনুল হোসেন, প্রভাষক (ইসলামের ইতিহাস) মো. আব্দুল মালিক, প্রভাষক (হিসাব বিজ্ঞান) মো. আশরাফুল আলম, প্রভাষক (ইসলাম শিক্ষা) মো. ওলীউল্লাহ্, প্রভাষক (বাংলা) মো. হামিদুল ইসলাম, প্রভাষক (গণিত) মো. দেলোয়ার হোসেন, প্রভাষক (ইসলাম শিক্ষা) করম আলী, মুরাদ আহমদ, মইনুল আহমদ, কিবরিয়া আহমদ, ১৮নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মুমিন আহমদ, ১৫নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ পাভেল প্রমূখ।

টুর্নামেন্ট এর সার্বিক ব্যবস্থাপনায় এই প্রতিষ্ঠানের বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা ছিল। টুর্নামেন্টে এই প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র প্রবাসী মামুন হোসাইন অগ্রণী ভূমিকা পালন করেন।

ফাইনালে চ্যাম্পিয়ন হয় দ্যা স্কোয়াড আর রানার্স-আপ হয় এফসি ড্রিবলার্স।

দ্যা স্কোয়াড এর তানভীর একমাত্র গোল করে। টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় হুমায়ুন, সেরা গোলরক্ষক নির্বাচিত হয় আজাদ এবং সর্বোচ্চ গোলদাতা হয় অহি। টুর্নামেন্টে ২৫টি টিম অংশগ্রহণ করে।

এই সংবাদটি পড়া হয়েছে ১২ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031