শিরোনামঃ-

» পূবালী ব্যাংক পিএলসি সিলেট শাখায় ইসলামিক কর্ণারের উদ্বোধন

প্রকাশিত: ২৭. অক্টোবর. ২০২৪ | রবিবার

ডেস্ক নিউজঃ

নান্দনিক সাজে নগরীর তালতলাস্থ পূবালী ব্যাংক পিএলসি সিলেট শাখায় ‘ইসলামিক কর্ণার’ এর শুভ উদ্বোধন হয়েছে।

রবিবার (২৭ অক্টোবর) বিকেলে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক চৌধুরী মোহাম্মদ শফিউল হাসান ফিতা কেটে নব আংঙ্গিকে সজ্জিত ‘ইসলামিক কর্ণার’ এর শুভ উদ্বোধন করেন।

সিলেট শাখার প্রিন্সিপাল অফিসার মো. হেলাল উদ্দিন এর সঞ্চালনায় ও শাখার সহকারী মহা-ব্যবস্থাপক প্রদ্যোৎ কান্তি দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের সিলেট পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো. ফজলুল কবির চৌধুরী, সিলেট পশ্চিমাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো. মোশাহিদুল্লাহ ও মৌলভীবাজার অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো. মুসফিকুর রহমান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে চৌধুরী মোহাম্মদ শফিউল হাসান বলেন, পূবালী ব্যাংক ইসলামীক ব্যাংকিং সেবা গ্রহণে গ্রাহকবৃন্দের চাহিদার কথা চিন্তা করে দেশব্যাপী ‘ইসলামিক কর্ণার’ স্থাপনের কাজ শুরু হয়েছে।

এসব কর্ণারে গ্রাহকবৃন্দের ইসলামী ব্যাংকিং এর যাবতীয় সেবা সহজে ও নিরাপদে পাওয়ার ব্যবস্থা থাকবে। তিনি সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সম্মানিত গ্রাহকবৃন্দকে সেবা প্রদানের জন্য সংশ্লিষ্টদের পরামর্শ দেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সিলেট প্রিন্সিপাল অফিসের সহকারী মহা-ব্যবস্থাপক চৌধুরী মোহাম্মদ ইশফাকুর রহমান কোরেশী, পূর্বাঞ্চলের আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক উজ্জ্বল হালদার, ব্যাংকের গ্রাহক মেসার্স হাসান এন্ড ব্রাদার্স এর স্বত্ত্বাধীকারী মো. আবুল কালাম, মেসার্স শাহিন ট্রেডার্স এর স্বত্ত্বাধীকারী মো. শফিকুল ইসলাম, প্রিমিয়াম ফিস এন্ড এগ্রোর সিইও মো. মাহবুবুল আলম চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন, কাজীর বাজার মাদ্রাসার ছাত্র মো. সাদী ও অনুষ্ঠানে দোয়া পরিচলনা করেন, কাজিরবাজার জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল হাসিব।

এই সংবাদটি পড়া হয়েছে ৪ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031